Uncategorized
কাশিয়ানীতে চিকিৎসককে হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার চার

কাশিয়ানীতে চিকিৎসককে হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার চার

প্রতিনিধি কাশিয়ানী:- গোপালগঞ্জের কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সুব্রত সাহার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ মামলায় চারজনকে গ্রেপ্তার দেখিয়েছে।

গেল রাতে কাশিয়ানী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাইক্রোবাস চালক ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার মালা গ্রামের আব্দুর রহিম বিশ্বাস, কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের আরমান শিকদার, রুবেল শিকদার ও বাগঝাপা গ্রামের ইশানুর শেখকে আটক করে। পরে এ মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. তাপস বিশ্বাস বাদী হয়ে শুক্রবার (১ অক্টোবর) সন্ধ্যায় কাশিয়ানী থানায় মামলাটি করেন। এ মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ৭ থেকে ৮ জনকে।

কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মুহাম্মাদ ফিরোজ আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, চিকিৎসক সুব্রত সাহার ওপর হামলার ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মাইক্রোবাস চালকসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় ডা. সুব্রত সাহা কাশিয়ানী বাসষ্ট্যান্ড থেকে কাঁচাবাজার করে বাসায় ফিরতেছিলেন। উপজেলা পশুসম্পদ অফিসের সামনে রাস্তায় পৌঁছালে একটি মাইক্রোবাসযোগে একদল সন্ত্রাসী এসে অতর্কিতভাবে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে মাইক্রোবাসে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। পরে আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার দুপুরে হেলিকপ্টার করে তাকে ঢাকার আল মানার হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


All rights reserved © 2021।। Ajker Kashiani