Uncategorized
বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন 

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন 

নিজস্ব প্রতিবেদক:- গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফো) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। কমিটিতে ডেইলি বাংলাদেশের বিশ্ববিদ্যালয় প্রতিবেদক শেখ আব্দুর রহিম সভাপতি ও ঢাকা ওয়েভের প্রতিবেদক মেজবা রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

জানা যায়, রবিবার রাতে সংগঠনটির অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় ১০ সদস্য বিশিষ্ট্য এ কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি সফিকুল আহসান ইমন। 

কমিটির অন্যান্য সদস্যরা হলেন–সহ সভাপতি-১ মিসবাহুল ইসলাম রিয়াদ (বাংলাদেশ নিউজ টাইমস) , সহ সভাপতি-২ মোঃ রাকিবুল হাসান (আলোকিত ভোর), যুগ্ম সাধারণ সম্পাদক-১ আল মাহমুদ (দৈনিক আজকের দর্পণ), যুগ্ম সাধারণ সম্পাদক-২ মোঃ ইউনুসুর রহমান (বিডি নিউজ টুডে), সাংগঠনিক সম্পাদক রিফাত ইসলাম (নাগরিক কাগজ), অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ আকিক তানজিল জিহান ( দৈনিক আনন্দ বাজার) ,প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় সরকার ( দৈনিক দেশান্তর) ও দাপ্তরিক ফটোগ্রাফার মোস্তাফিজুর রহমান ( সংবাদ প্রতিদিন)।

এছাড়াও কমিটির উপদেষ্টা-১ হিসেবে থাকবেন শফিকুল আহসান ইমন (দৈনিক বাংলাদেশের খবর) ও উপদেষ্টা–২ রাশিদুল ইসলাম রাশেদ (রাইজিং বিডি) ।


All rights reserved © 2021।। Ajker Kashiani