Uncategorized
কাশিয়ানীর ভাটিয়াপাড়া মুক্ত দিবস পালিত

কাশিয়ানীর ভাটিয়াপাড়া মুক্ত দিবস পালিত

কাশিয়ানীর ভাটিয়াপাড়া মুক্ত দিবস পালিত
কাশিয়ানীর ভাটিয়াপাড়া মুক্ত দিবস পালিত

প্রতিনিধি কাশিয়ানী:- শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভার মধ্য দিয়ে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মুক্ত দিবস পালিত হয়েছে।

রোববার (১৯ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলার ভাটিয়াপাড়া রেলষ্টেশনের শহীদ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠন। পরে শহীদদের আত্মার শান্তি কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

পরে ভাটিয়াপাড়া রেলস্টেশন মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ মাসুদ রায়হান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজী নুরুল আমিন তুহিন, কাশিয়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মশিউর রহমান খান বক্তব্য রাখেন।

উল্লেখ্য, সারাদেশ যখন বিজয়ের আনন্দে উদ্বেলিত ও আত্মহারা, সে সময়েও গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়ায় পাক হানাদাররা যুদ্ধ করে যাচ্ছিল। এই দিন পাকবাহিনীর দখলে থাকা কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া ওয়্যারলেস স্টেশনের মিনি ক্যান্টনমেন্টের পতন ঘটে। এই পতনের মধ্য দিয়ে হানাদার মুক্ত হয় পুরো গোপালগঞ্জ অঞ্চল।


All rights reserved © 2021।। Ajker Kashiani