নোটিস:
কাশিয়ানীর জনপ্রিয় অনলাইন নিউজ মিডিয়ার আপনাকে স্বাগতম।  
Uncategorized
কাশিয়ানীতে বিচারকের বাড়িতে চুরি, অধরা চোরেরা

কাশিয়ানীতে বিচারকের বাড়িতে চুরি, অধরা চোরেরা

কাশিয়ানীতে বিচারকের বাড়িতে চুরি, অধরা চোরেরা
কাশিয়ানীতে বিচারকের বাড়িতে চুরি, অধরা চোরেরা

কাশিয়ানী প্রতিনিধি:- চুরি হয়েছে খোদ বিচারকের বাড়িতে। তারপর পেরিয়ে গিয়েছে ৫ দিন। কিন্তু এখনও পর্যন্ত চোর ধরতে পারেনি পুলিশ।

গেলো বুধবার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার রাতইল ইউনিয়নের চাপতা গ্রামে বিচারক মো. আল-মামুনের বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

তিনি ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক।

এ ঘটনায় কাশিয়ানী থানায় অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা হয়েছে। কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাসুদ রায়হান বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা ও ঘটনার বিবরণে জানা গেছে, বিচারক আল মামুন পরিবার নিয়ে ঢাকায় থাকেন। গ্রামের বাড়িতে তার ছোট ভাইয়ের স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করেন। ছোট ভাইয়ের শ্বশুর অসুস্থ থাকায় ঘরবাড়ি তালা দিয়ে সবাই সেখানে চলে যান। এ সুযোগে ৪ জানুয়ারি দিবাগত রাতে একদল চোর বাড়িতে প্রবেশ করে ঘরের দরজার কড়া কেটে ঘরের মধ্যে ঢুকে স্টিলের আলমারিতে রক্ষিত স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও ঘরের মালামাল চুরি করে নিয়ে যায়। সকালে প্রতিবেশীরা ঘরের পাশে ভাঙ্গা লাগেজ ও ট্রাংক পরে থাকতে দেখে তাদের খবর দেন। খবর পেয়ে তারা বাড়ি এসে দেখেন ঘরের দরজার কড়া কেটে চুরি হয়েছে। পরের দিন বিচারক আল মামুনের ভাইয়ের স্ত্রী রোজী মাহমুদ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে কাশিয়ানী থানায় একটি মামলা করেন।

৫ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ। এতে চরম ক্ষোভ প্রকাশ করেছেন ভুক্তভোগীরা।

ওসি জানান, এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।


@copy; All rights reserved © 2021।। Ajker Kashiani