Uncategorized
বিচারের দাবিতে বশেমুরবিপ্রবিতে চলছে শিক্ষার্থীদের দ্বিতীয় দিনের আন্দোলন

বিচারের দাবিতে বশেমুরবিপ্রবিতে চলছে শিক্ষার্থীদের দ্বিতীয় দিনের আন্দোলন

গোপালগঞ্জ প্রতিনিধি:- গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক শিক্ষার্থীকে দলবদ্ধ ধর্ষণের বিচারের দাবিতে দ্বিতীয় দিনের মতো আন্দোলন চালিয়ে যাচ্ছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। গতকাল স্থানীয়দের হামলার পরে আজ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে অবস্থান নেয় তারা।

গতকাল (২৪ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে ধর্ষণের বিচার চাইতে গিয়ে যে হামলা হয়েছে তার বিচার এবং ধর্ষণের বিচার নিশ্চিত করতেই এই অবস্থান নেয় বিক্ষুপ্ত শিক্ষার্থীরা।

বাংলা বিভাগের শিক্ষার্থী রাজু আহমেদ জানান, “ধর্ষণের বিচার চাইতে গিয়ে শিক্ষার্থীদের হামলার শিকার হতে হবে আমরা কল্পনা করিনি। এই হামলা এবং বোনের ধর্ষণের সুষ্ঠু বিচার চাই, বিচার না পাওয়া পর্যন্ত আমরা আন্দোলন চালিয়ে যাবো।”

প্রসঙ্গত, বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টা ২৫ মিনিটের দিকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে তুলে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটে। যার বিচার চেয়ে শিক্ষার্থীরা প্রথমে সদর থানা এবং পরে মহাসড়ক অবরোধ করে। পরে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর স্থানীয়রা হামলা চালিয়ে উপাচার্য ড. একিউএম মাহবুবসহ শিক্ষক-শিক্ষার্থীদের আহত করে।


All rights reserved © 2021।। Ajker Kashiani