Uncategorized
টাইগারদের সামনে এখন একটাই লক্ষ্য হোয়াইটওয়াশ

টাইগারদের সামনে এখন একটাই লক্ষ্য হোয়াইটওয়াশ

টাইগারদের সামনে এখন একটাই লক্ষ্য হোয়াইটওয়াশ

দ্বিতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে আফগানিস্তানের বিপক্ষে জয় ছাড়া কিছু ভাবছে না টাইগাররা। আফগানদের হোয়াইটওয়াশ করেই মাঠ ছাড়তে চান স্বাগতিকরা। আগামীকাল শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে লড়াইয়ে নামবে দুই দল। প্রথম ম্যাচে সফরকারিদের ৬১ রানে হারিয়ে দুর্দান্ত জয় লাভ করে বাংলাদেশ। এখন সিরিজ ১-০ ব্যবধানে এগিয়ে বাংলাদেশ। সম্প্রতি ওয়ানডে সিরিজেও আফগানিস্তানকে ২-১ ব্যবধানে হারায় বাংলাদেশ। অবশ্য শেষ ওয়ানডেতে আফগানিস্তানের কাছে সাত উইকেটে হেরে যায় সাকিবরা।

বাংলাদেশের স্পিন কোচ রঙ্গনা হেরাথ অবশ্য পরিষ্কার করে জানিয়েছেন, এই সিরিজ জয়ের জন্য টাইগাররা কতটা ক্ষুধার্ত তারা চায় আফগানদের হোয়াইটওয়াশ করেই মাঠ ছাড়তে। এটা দুই ম্যাচের সিরিজ। সিরিজ জিততে হলে পরের ম্যাচে জিততে হবে। আমরা সেরা একাদশ নিয়ে খেলতে নামব।’ আরো পড়ুন: সাকিবের নায়িকা হতে চান পরীমণি

বাংলাদেশ দল : মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান, ইয়াসির আলী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও নাঈম শেখ।

আফগানিস্তান দল : মোহাম্মদ নবী, (অধিনায়ক), রহমানউল্লাহ গুরবাজ, হজরত জাজাই, উসমান ঘানি, দারউইশ রাসুলি, নাজিব জাদরান, আফসার জাজাই, করিম জানাত, আজমত ওমরজাই, শরাফুদ্দিন আশরাফ, মুজিব উর রহমান, রশিদ খান, কাইস আহমেদ, ফজল হক ফারুকি, নিজাত মাসুদ ও ফরিদ আহমেদ মালিক।


All rights reserved © 2021।। Ajker Kashiani