নোটিস:
কাশিয়ানীর জনপ্রিয় অনলাইন নিউজ মিডিয়ার আপনাকে স্বাগতম।  
Uncategorized
প্রেমিকের সঙ্গে হাতাহাতি, এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

প্রেমিকের সঙ্গে হাতাহাতি, এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

প্রেমিকের সঙ্গে হাতাহাতি, এরশাদ শিকদারের মেয়ের আত্মহত্যা

রাজধানী গুলশান এলাকার একটি বাসা থেকে এরশাদ শিকদারের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ মার্চ) ভোর সাড়ে পাঁচটার দিকে সুবাস্তু টাওয়ারের নবম তলার একটি বাসা থেকে এই তরুণীর মরদেহ উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

জানা যায়, নিহত তরুণীর নাম জান্নাতুল নওরিন এশার (২২)। তিনি এরশাদ শিকদারের দ্বিতীয় পক্ষের মেয়ে। ২০০৪ সালে খুলনায় হত্যা মামলায় সন্ত্রাসী এরশাদ শিকদারের মৃত্যুদণ্ড কার্যকর হয়।

জান্নাতুলের মা অভিযোগ করে জানান, প্লাবন ঘোষ নামের এক ছেলের সঙ্গে সম্পর্ক ছিল জান্নাতুলের। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে প্লাবনের সঙ্গে দেখা করতে বাসা থেকে বের হয় জান্নাতুল। পরে জান্নাতুলকে বাসার নিচে নামিয়ে দিয়ে যায় প্লাবন। এ সময় দুজনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। বাসায় ফিরে এসে জান্নাতুল নিজের ঘরের দরজা বন্ধ করে দেয়।

জান্নাতুলের মা আরও বলেন, সকালে মেয়ের কক্ষের দরজায় ধাক্কা দিয়ে সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে নিরাপত্তাকর্মীর সহযোগিতায় দরজা ভেঙে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে জান্নাতুল। সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, জান্নাতুলের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।


@copy; All rights reserved © 2021।। Ajker Kashiani