Uncategorized
গোপালগঞ্জে বাসের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

গোপালগঞ্জে বাসের ধাক্কায় দুই শিক্ষার্থী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি:- গোপালগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কের পাথালিয়া নামক স্থানে বাসের সাথে ধাক্কা লেগে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। তারা সম্পর্কে আপন খালাতো ভাই। তাদের উভয়ের বাড়ি বাগেরহাটের মোল্লাহাট উপজেলার ভান্ডারখোলা গ্রামে।এরা দুজনই শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সেতু পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে গোপালগঞ্জ শহরমুখী মোটর সাইকেলটির সজোরে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই মিনহাজ মিনা(১৮), পিতা-মাহবুব মিনা ঘটনাস্থলেই নিহত হয়। অপর মোটরসাইকেল আরোহী তানভির মোল্লা(১৯), পিতা-রকিত মোল্লাকে মারাত্মক আহত অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহত তানভির গোপালগঞ্জ সরকারী বঙ্গবন্ধু কলেজের এইচ.এস.সি এবং মিনহাজ মিনা মোল্লাহাট এলাকার একটি বিদ্যালয় থেকে এবছর এস.এস.সি পরীক্ষা দেয়ার কথা ছিল।

গোপালগঞ্জ সদর থানার এএসআই এস.এম রিপন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাইওয়ে পুলিশে খবর দেয়া হয়েছে। তারা আসলে লাশ তাদের কাছে বুঝে দেয়া হবে।


All rights reserved © 2021।। Ajker Kashiani