Uncategorized
মাদ্রাসা ছাত্রকে পানিতে চুবিয়ে হত্যা, বাবুর্চি গ্রেফতার

মাদ্রাসা ছাত্রকে পানিতে চুবিয়ে হত্যা, বাবুর্চি গ্রেফতার

স্টাফ রিপোর্টার:- মাদারীপুরের কালকিনিতে বিভিন্ন মেয়েদের সাথে খারাপ আচারন করার অভিযোগ এনে আরিফুল (১৪) নামে এক কওয়ামী মাদরাসা ছাত্রকে পুকুরে চুবিয়ে হত্যার কথা আদালতে স্বীকারোক্তি দিয়েছে গ্রেফতারকৃত হত্যা মামলার প্রধান আসামী বোরহানউদ্দিন হাওলাদার।

আজ সোমবার ওই আসামী তার নিজের দোষ স্বীকার করে মাদারীপুর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন বলে পুলিশ জানান।

গ্রেফতার হওয়া বোরহানউদ্দিন হাওলাদার (৪৮) পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর গ্রামের তফেল উদ্দিন হাওলাদার ছেলে।

মামলা সুত্রে জানাগেছে, জেলা সরদরের ঝাউদি ইউনিয়নের হোগলপাতিয়া গ্রামের হারুন সরদারের ছেলে আরিফুল সরদার বেশ কিছুদিন ধরে কালকিনি পৌর এলাকার উত্তর কৃষ্ণনগর গ্রামের একটি কওয়ামী মাদ্রাসায় লেখা পড়া করে আসছে। ওই মাদ্রাসার বাবুর্চি বোরহানউদ্দিন হাওলাদার গত ২ এপ্রিল দিবাগত রাতের আধারে আরিফ সরদারকে মাদ্রাসা থেকে ডেকে নিয়ে একটি পুকুর পাড়ে নিয়ে প্রথমে তাকে মারধর করে। পরে মারধর শেষে বোরহানউদ্দিন আরিফুলকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যা করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ২ এপ্রিল সকালে নিহত আরিফুলের লাশ কালকিনি থানা পুলিশ উদ্ধার করেন। থানায় মামলা হলে ৩ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি থানার ওসি ইসতিয়াক রাসেলের নেতৃত্বে এসআই হাসিব সঙ্গীয় ফোস নিয়ে বগুড়া সদর থানা এলাকা থেকে বোরহাউদ্দিন হাওলাদারকে পলাতক অবস্থায় গ্রেফতার করেন। পরে তাকে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক রাসেল বলেন, বোরহানউদ্দিন নিজে কোর্টে আজ জবানবন্দি দিয়েছে যে সে নিজেই আরিফুলকে পানিতে চুবিয়ে হত্যা করেছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani