Uncategorized
ফুটবল কেড়ে নিলো রানা’র প্রাণ!

ফুটবল কেড়ে নিলো রানা’র প্রাণ!

নিজস্ব প্রতিবেদক।।

ফুটবল খেলার সময় বুকে আঘাত পেয়ে খাদ্যনালি ছিঁড়ে নাহিদুল ইসলাম রানা (২২) নামে এক তরুণের মৃত্যু হয়েছে।

গত ১০ জুন লোহাগড়া উপজেলার উত্তর লংকারচর ফুটবল মাঠে খেলা চলাকালীন সে আহত হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

নাহিদুল ইসলাম রানা লোহাগড়া উপজেলার উত্তর পাংখারচর গ্রামের রিকশাচালক নাসির হোসেন মোল্লার বড় ছেলে। এবং তার মা অন্যের বাড়িতে কাজ করেন বলে জানা গেছে।

পারিবারিক সূত্রে জানা যায়, নাহিদুল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রামদিয়া সরকারি এস.কে কলেজের বাংলা বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল। পড়াশোনার পাশাপাশি টিউশন করতেন। এমনকি পরের জমিতে কাজ করতেন, কখনোবা রাজমিস্ত্রির কাজ করে রিকশাচালক বাবার সংসারে অর্থের যোগান দিতেন। নিজের পড়াশোনা ও সংসারের খরচ যোগান দেওয়ার পাশাপাশি ছোট চার ভাই-বোনের পড়াশোনারও দেখভাল করতেন তিনি। এমনকি খেলাধুলায় বেশ পারদর্শী ছিলেন।

আশপাশের গ্রামে কোথাও খেলা চললে ভাড়ায় খেলতে হাজির হতেন তিনি। সেই খেলায় কাল হলো তার। শুক্রবার (১০ জুন) উত্তর লংকারচর ফুটবল মাঠে খেলা চলাকালীন বল দখলের লড়াইয়ে নাহিদুল আহত হন। প্রাথমিক চিকিৎসা দিলেও ওই রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরের দিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক জানান, তার খাদ্যনালি ছিঁড়ে গেছে। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করা হলে তার শারীরিক অবস্থার আরও অবনতি হতে থাকে। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় নাহিদুল মারা যান।

লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর আলী বলেন, নাহিদুলের ব্যাপারে আপনাদের থেকে জেনে আমি অত্যন্ত ব্যাথিত। ছেলেটা পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় ভালো ছিল বলে শুনেছি। ফুটবল খেলতে গিয়ে দুর্ঘটনাবশত তার অকাল মৃত্যু হয়েছে, যা খুবই দুঃখজনক।


All rights reserved © 2021।। Ajker Kashiani