Ajker Kashiani
অন্যান্য

টু‌ঙ্গিপাড়ায় সাবেক মেয়রের বাড়িতে দুর্ধর্ষ ডাকা‌তি, নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

গোপালগঞ্জ প্রতি‌নি‌ধি:- গোপালগ‌ঞ্জের টু‌ঙ্গিপাড়ায় বি‌শিষ্ট ব‌্যবসায়ী সাবেক পৌর মেয়র ও উপ‌জেলা আওয়ামী লী‌গের সহসভাপ‌তি মো. ই‌লিয়াস হোসেনের বাসায় দুর্ধর্ষ ডাকা‌তি সংগ‌ঠিত হয়েছে।

আজ শ‌নিবার ভোর রাত ৪ টার দি‌কে টু‌ঙ্গিপাড়া পৌরসভার কেড়াই‌কোপা গ্রা‌মে এ ডাকা‌তির ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় জনতা তিন ডাকাতকে ধরে গণ‌পিটুনী দি‌য়ে পু‌লিশে সোপর্দ ক‌রে‌ছেন।

আটককৃতরা হ‌লো, খুলনার ব‌টিয়াঘাটা উপ‌জেলার আওয়ারা গ্রা‌মের মহ‌সিন শেখের ছেলে নাজমুল, (২৯), বাগেরহাটের তারাইখালী গ্রামের নাসির (২৮) ও তার আপন ভাই সোহেল (২৭)।

মো. ই‌লিয়াস হোসেন বলেন, ভোর রাত ৪টার দিকে ১০/১২ সদস্যের একদল ডাকাত ‌দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে তার বি‌ল্ডিং এর দ্বিতীয় তলার বেলক‌নি দিয়ে রুমে প্রবেশ করে। রুমে ঢুকে তারা প্রথ‌মেই গামছা দিয়ে আমার হাত বে‌ঁ‌ধে ফেলে। প‌রে আলমা‌রি চা‌বি নিয়ে আনুমা‌নিক ৩০ টাকা, ১৫ ভ‌রি স্বর্ণালংকার ও কয়েক‌টি মোবাইল ফোন লু‌ট করে পা‌লিয়ে যাওয়ার সময় শোরগোর পেয়ে স্থানীয় প্রথমে এক ডাকাতকে ধরে ফেলে। এরপর বি‌ভিন্ন জায়গা থেকে আরো দুই ডাকাতকে স্থানীয়রা ধরে ফেলে। পরে গণ‌পিটুনী দিয়ে পু‌লিশে সোপর্দ করা হয়।

তি‌নি আরো‌ জনান, পু‌লিশ সুপার আয়েশা সি‌দ্দিকা ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন।

টু‌ঙ্গিপাড়‌া থানার ও‌সি মুহাম্মদ আবুল মনসুর ঘটনার সত‌্যতা স্বীকার করে বলেন, আড়াই লক্ষ টাকা উদ্ধার হয়েছে। তিন ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতার করতে অ‌ভিযান চলছে। মামলা প্রস্তু‌তি চলছে বলেও তি‌নি জানান।