Uncategorized
গোপালগঞ্জে ৯৫ হাজার জাল টাকাসহ মা-মেয়ে আটক

গোপালগঞ্জে ৯৫ হাজার জাল টাকাসহ মা-মেয়ে আটক

আজকের কাশিয়ানী ডেস্ক:- গোপালগঞ্জে ৯৫ হাজার টাকার জাল নোটসহ প্রতারকচক্রের সদস্য মা ও মেয়েকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে সদর উপজেলার ঘোনাপাড়া থেকে তাদের আটক করা হয়।

গোপালগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জালালউদ্দীন বলেন, প্রতারকচক্রের সদস্য মা শিল্পী বেগম (৪২) ও মেয়ে রুমানা আক্তার রানী (২৭) গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া মোড়ে যুগল টেলিকম থেকে ৯৭ হাজার টাকা বিকাশ করে। পরে তারা দোকানদারকে ১ হাজার টাকার নোটের এক লাখ টাকার একটি বান্ডিল দেয়। দোকানদার টাকা গোনার সময় দেখতে পান দুটি নোট বাদে ৯৫ হাজার টাকাই জাল। বিষয়টি বুঝতে পেরে দোকানদার তাদের ধরে ফেলে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জাল টাকাসহ শিল্পী বেগম ও রুমানা আক্তার রানীকে আটক করে থানায় নিয়ে আসে। এসময় তাদের কাছ থেকে ৯৫ হাজার টাকার জাল নোট জব্দ করে। আটকদের বিরুদ্ধে গোপালগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (ওসি) মো. জাবেদ মাসুদ জানান, গ্রেপ্তারকৃতরা ঢাকার কামরাঙ্গীরচরের আশরাফাবাদ এলাকার বি ব্লকের ৫নং বাড়ির বাসিন্দা। প্রতারকচক্রটি জাল টাকার ব্যবসার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani