Uncategorized
অজুর সময় টিউবওয়েলের শব্দে ঘুমের ব্যাঘাত; প্রতিবেশীকে মারপিট ও ভাঙচুর

অজুর সময় টিউবওয়েলের শব্দে ঘুমের ব্যাঘাত; প্রতিবেশীকে মারপিট ও ভাঙচুর

আজকের কাশিয়ানী ডেস্ক:- ফজরের নামাজের জন্য অজু করার সময় টিউবওয়েলের শব্দে ঘুমের ব্যাঘাত ঘটায় রেজাউল খাঁন (৬৩) ও রহিমা বেগম (২৮) কে মারধরের অভিযোগ উঠেছে স্বামী-স্ত্রীর বিরুদ্ধে। এ সময় টিউবওয়েলটি ভেঙে ফেলা হয়।

শুক্রবার (৪ নভেম্বর) সকালে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় রেজাউল খাঁন বাদি হয়ে ভুলু শেখ ও রাশিদা বেগমের নামে কাশিয়ানী থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। অভিযুক্তরা সম্পর্কে স্বামী-স্ত্রী।

অভিযোগ সুত্রে জানা যায়, অভিযোগকারী রেজাউল খাঁনের ছেলের বউ রহিমা বেগম ভোর রাতে ফজরের নামাজ পড়ার উদ্দেশ্যে টিউবওয়েলে অজু করতে যান। তখন টিউবওয়েল চাপার শব্দে পাশের বাড়ির আকু শেখের ছেলে ভুলু শেখের ঘুমে ব্যাঘাত ঘটায় তিনি অকথ্য ভাষায় রহিমা বেগমকে গালিগালাজ করে।

এই বিষয়ে ভুলু শেখের বড় ভাই লুলু শেখের কাছে বিচার চাইতে গেলে এতে ভুলু শেখ আরও ক্ষিপ্ত হয়ে লাঠি নিয়ে এসে রেজাউল খাঁনকে এলোপাতাড়িভাবে মারপিট শুরু করে। এসময় তার আত্মচিৎকারে ছেলের বউ রহিমা বেগম ঠেকানোর জন্য আসলে তাকেও মারপিট করে ভুলু শেখের স্ত্রী রাশিদা বেগম। পরে ভুলু শেখ লোহার কুড়াল এনে টিউবওয়েলটি ভেঙে ফেলে।

অভিযোগের বিষয়ে কাশিয়ানী থানার উপ-পরিদর্শক ও ওড়াকান্দি ইউনিয়নের বিট পুলিশের কর্মকর্তা (এসআই) আশুতোষ কুমার বলেন, ভুক্তভোগী পরিবার থানায় একটি লিখিত অভিযোগ করেছেন তদন্ত সাপেক্ষে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।


All rights reserved © 2021।। Ajker Kashiani