Ajker Kashiani
অন্যান্য

কাশিয়ানীতে অস্ত্র-গুলি ও মাদকসহ সন্ত্রাসী র‍্যাবের হাতে আটক 

আজকের কাশিয়ানী ডেস্ক:- গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন, ২ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবাসহ মো. ইসলাম মোল্লা (৪০) নামে এক চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৬।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) বিকেলে উপজেলার ভাটিয়াপাড়া আলম মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত মো. ইসলাম মোল্লা উপজেলার সদর ইউনিয়নের বরাশুর গ্রামের আকরাম মোল্লার ছেলে।

শুক্রবার ২৭ জানুয়ারি উদ্ধাকৃত আলামত ও আটক আসামীকে কাশিয়ানী থানায় হস্তান্তর করে র‍্যাব-৬। এ ব্যাপারে র‍্যাব-৬ এর ডিএডি আব্দুল রহিম বাদী হয়ে আসামীর বিরুদ্ধে কাশিয়ানী থানায় অস্ত্র ও মাদক মামলা দায়ের করে।

কাশিয়ানী থানার সেকেন্ড অফিসার দেওয়ান সাদেকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলার বরাদ দিয়ে কাশিয়ানী থানার সেকেন্ড অফিসার দেওয়ান সাদেকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাটিয়াপাড়া গোলচত্বর সংলগ্ন আলম মার্কেটের সামনে অভিযান চালিয়ে চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মো. ইসলাম মোল্লাকে আটক করে র‍্যাব-৬ এর একটি দল। পরে তার তথ্য মতে বৃহস্পতিবার রাত ১১টা ৫০ মিনিটের দিকে দক্ষিণ বরাশুর বালির চাতালের বটগাছ সংলগ্ন পাটকাঠির স্তূপ থেকে ৫০০ পিস ইয়াবা, ১টি পিস্তল, ১টি ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করে র‍্যাব।

তিনি আরও জানান, কাশিয়ানী থানায় র‍্যাবের এজাহারের প্রাপ্তিতে মামলা রুজু করে শুক্রবার দুপুর আড়াইটার দিকে আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়।