Uncategorized
কাশিয়ানীতে দুর্বৃত্তদের হামলায় আহত নারীর মৃত্যু!

কাশিয়ানীতে দুর্বৃত্তদের হামলায় আহত নারীর মৃত্যু!

আজকের কাশিয়ানী ডেস্ক:- গোপালগঞ্জের কাশিয়ানীতে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলার দু’দিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লাভলী বেগম (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

দু’দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে সোমবার (৯ জানুয়ারি) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত লাভলী বেগম উপজেলার সাজাইল ইউনিয়নের বাঘঝাপা গ্রামের শাহেব আলী শরীফের স্ত্রী।

এঘটনায় নিহতের মা মনোয়ারা বেগম বাদী হয়ে একই গ্রামের আকরাম শরীফকে প্রধান আসামী করে আরো কয়েকজনের বিরুদ্ধে কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের স্বজন ও মামলা সুত্রে জানা যায়, নিহত লাভলী বেগমের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিলো। এ শত্রুতার জের ধরে গত ৬ জানুয়ারি শুক্রবার গভীর রাতে লাভলী বেগমের ঘরের জানালা ভেঙে ভিতরে প্রবেশ করে নিহতের উপর হামলা চালায় প্রতিবেশী আকরাম শরীফ ও তার দলবল। এসময় লাভলী বেগমকে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়।

পরে লাভলী বেগমের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে লাভলী বেগমকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের প্রতিবেশী বলেন, শুক্রবার গভীর রাতে লাভলী বেগমের চিৎকার শুনে দরজা খুলতে গিয়ে দেখি দরজা বাইরে থেকে ছিটকানি দেওয়া। পরে লাভলী বেগমের ছেলে এসে আমাদের দরজা খুলে দিলে গিয়ে দেখি গুরুতর আহত অবস্থায় লাভলী বেগম পড়ে আছে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করি। পরে সোমবার ভোরে তার মৃত্যু হয়।

আরেক প্রতিবেশী বলেন, দীর্ঘদিন ধরে পাশের বাড়ির আকরাম শরীফের সাথে তাদের জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। এঘটনার জেরে গত শুক্রবার গভীর রাতে লাভলীর উপর আকরাম শরীফ ও তার দলবল হামলা চালিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে আমরা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আমরা সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানাই।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম জানান, এঘটনায় নিহতের মা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার সত্যতা যাচাই করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


All rights reserved © 2021।। Ajker Kashiani