Uncategorized
বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করছে : ফারুক খান এমপি

বিএনপি-জামায়াত দেশে অরাজকতা সৃষ্টি করছে : ফারুক খান এমপি

আজকের কাশিয়ানী ডেস্ক:- বিএনপি জামায়েত জোট দেশে অরাজকতা নৈরাজ্য ও আগুন সন্ত্রাস ছাড়া কিছুই উপহার দিতে পারেনি। তারা দেশের ভাবমূর্তি নষ্ট করতে অব্যাহত চেষ্টা চালাচ্ছে।

শনিবার (১১ ফেরুয়ারি) উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কাশিয়ানী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিএনপি-জামায়েতর নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচন নিয়ে কুৎসা রটাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজেই চান গণতান্ত্রিক ভাবে দেশে সম্পূর্ণ স্বচ্ছ ও অবাধ ও নিরেপেক্ষ একটি নির্বাচন। জনগণের ভোটের মাধ্যমে সরকার গঠন হবে। তিনি দলীয় নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে অনুরোধ করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য এমএ খায়ের মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোহাম্মাদ আলী খোকন, মো. শরাফত হোসেন লাভলু প্রমুখ।


All rights reserved © 2021।। Ajker Kashiani