Uncategorized
র‍্যাব স্যাংশনকে ভয় পায় না : ডিজি

র‍্যাব স্যাংশনকে ভয় পায় না : ডিজি

আজকের কাশিয়ানী ডেস্ক:- র‍্যাবের মহাপরিচালক (ডিজি) এম খুরশীদ হোসেন বলেছেন, যতই স্যাংশন আসুক না কেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) কারও রক্তচক্ষুকে ভয় পায় না। র‍্যাব এখন মানুষের নিরাপত্তা ও আস্থার প্রতীক হিসেবে পরিচিত।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেল ৪ টায় গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার ভাটিয়াপাড়া রেলস্টেশন মাঠে র‍্যাব আয়োজিত মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এ দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করে লুকিয়ে বেঁচে থাকার কোনো সুযোগ নেই। তাকে খুঁজে বের করা র‍্যাবের কাছে কোনো বিষয়ই না।

র‍্যাবের মহাপরিচালক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী র‌্যাবকে যে দায়িত্ব দিয়েছেন তার মধ্যে মাদক ও জঙ্গিবাদকে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। সে বিষয়ে কোনো ছাড় নেই। তারপরও মাদকের সঙ্গে আমরা পারছি না। কারণ সকল শ্রেণির মানুষ মাদক গ্রহণ করছে। শুধু তাই নয়, আমি যে বাহিনীতে চাকরি করি সেই বাহিনীর সদস্যরাও মাদকের সঙ্গে জড়িত। যে কয়জনকে আমরা চাকরিচ্যুত করেছি তারা এখন ব্যবসা করে। তবে এভাবে চলবে না, কখনোই না। কারণ বাঙালি বীরের জাতি।

এর আগে দুপুর আড়াইটার দিকে গোপালগঞ্জের কাশিয়ানির ভাটিয়াপাড়ায় পৌঁছে র‍্যাব-৬ এর ক্যাম্প উদ্বোধন করেন র‍্যাবের মহাপরিচালক। উদ্বোধন শেষে র‍্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেন তাঁর নিজ গ্রাম উপজেলার বরাশুর এলাকার ভাটিয়াপাড়া রেলস্টেশন মাঠে র‍্যাব আয়োজিত মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী সুধী সমাবেশে যোগ দেন।


All rights reserved © 2021।। Ajker Kashiani