Uncategorized
কাশিয়ানীতে চোরাই স্বর্ণসহ গ্রেফতার-৩

কাশিয়ানীতে চোরাই স্বর্ণসহ গ্রেফতার-৩

প্রতিনিধি কাশিয়ানী:- গোপালগঞ্জের কাশিয়ানীতে বসতঘরের বেড়া কেটে স্বর্ণালংকার চুরির ঘটনায় স্বর্ণ ও মোবাইল ফোনসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ আগস্ট) কাশিয়ানী উপজেলার বিভিন্ন এলাকা ও মাদারীপুরের কালকিনি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪টি স্বর্ণের আংটি ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার রামদিয়া বাজার স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি ও তারাইল গ্রামের মৃত কিরণ বিশ্বাসের ছেলে উদয় বিশ্বাস (৪০), একই উপজেলার ফুকরা গ্রামের সাখাওয়াত শেখের ছেলে ডাবলু শেখ (৪৩) ও মাদারীপুর জেলার কালকিনি থানার ইনায়েতনগর গ্রামের আব্দুর রশিদের ছেলে আজিজুল হক (৩০)।

কাশিয়ানীতে চোরাই স্বর্ণসহ গ্রেফতার-৩

 

কাশিয়ানী থানার রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৪ জুলাই উপজেলার ফুকরা গ্রামের একটি বাড়ির বসতঘরের টিনের বেড়া কেটে স্বর্ণের চেইন, আংটি মোবাইল ফোন ও ঘড়িসহ নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায় চোর চক্র।

কাশিয়ানীতে চোরাই স্বর্ণসহ গ্রেফতার-৩

এ ঘটনায় ভূক্তভোগী ওই নারী বাদী হয়ে ১৫ জুলাই কাশিয়ানী থানায় একটি অজ্ঞাতনামা মামলা দায়ের করেন। পরে উদ্ঘাটনে নামে মামলার তদন্ত কর্মকর্তা। পরবর্তীতে তথ্যপ্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে স্বর্ণ ও মোবাইল ফোনসহ ওই তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো জসিম জানান, এ ঘটনায় চুরি হওয়া বাকি স্বর্ণালংকার ও মোবাইল উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


All rights reserved © 2021।। Ajker Kashiani