Uncategorized
গোপালগঞ্জে নৈশ কোচে ডাকাতি

গোপালগঞ্জে নৈশ কোচে ডাকাতি

মুকসুদপুর থানার ওসি আশরাফুল আলম জানান, ডাকাত দলে ৭জন সদস্য ছিল। বাসের চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করে এ ঘটনায় তাদের কোনো সম্পৃত্ততার প্রমান না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

গোপালগঞ্জে বাস ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দা থেকে একদল ডাকাত দেশীয় অস্ত্রের মুখে যাত্রীদের মালামাল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা থেকে ছেড়ে যাওয়া খুলনাগামী ফাল্গুনী পরিবহনের একটি এসি বাসে দেশীয় অস্ত্রের মুখে ড্রাইভার ও হেলপারকে জিম্মী করে নিয়ন্ত্রন নিয়ে নেয় ডাকাত সদস্যরা। পরে বাসের ১২ থেকে ১৩ জন যাত্রীর কাছ থেকে তাদের কাছে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা পয়সা নিয়ে নেয়। ডাকাতি শেষে তারা মুকসুদপুর উপজেলার দাশেরহাট এলাকায় নেমে পালিয়ে যায়।

মুকসুদপুর থানার ওসি আশরাফুল আলম বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে যাত্রীদেরকে তাদের গন্তব্যে পাঠানোর ব্যবস্থা করি। আমরা বাসের চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদ করে দেখেছি এতে তাদের সম্পৃত্ততার প্রমান না পাওয়ায় তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।’

যাত্রীদের বরাত দিয়ে ওসি জানান, ডাকাত দলে ৭জন সদস্য ছিল। তারা ডাকাতদেরকে ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছেন বলে জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।


All rights reserved © 2021।। Ajker Kashiani