Uncategorized
কাশিয়ানীতে বাস-ট্রলির সংঘর্ষে প্রাণ গেল ২ জনের 

কাশিয়ানীতে বাস-ট্রলির সংঘর্ষে প্রাণ গেল ২ জনের 

কাশিয়ানীতে বাস-ট্রলির সংঘর্ষে প্রাণ গেল ২ জনের 

আজকের কাশিয়ানী ডেস্ক:- ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাস ও ট্রলির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ট্রলিতে থাকা ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের ৪ যাত্রী।

আজ শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার মিল্টন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ট্রলিটি দুমড়ে মুচড়ে যায় এবং দূর্ঘটনা কবলিত বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।

নিহতরা হলেন- গোপালগঞ্জ সদর উপজেলার পাইককান্দি ইউনিয়নের ঘোড়াদাইড় গ্রামের লাভলু মল্লিকের ছেলে রায়হান মল্লিক (১৯) এবং একই গ্রামের শহিদ মল্লিকের ছেলে সানাল মল্লিক(১৭)।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রাকিবুল ইসলাম জানান, পিরোজপুর থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো ব-১৪-৬৯৩১) দোলা পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা ইট বহনকারী ইঞ্জিন চালিত ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইঞ্জিন চালিত ট্রলির চালক রায়হান মল্লিক ঘটনাস্থলেই নিহত হয় এবং এসময় ট্রলির যাত্রী ও বাসের আরো ৫ জন আহত হয়। আহতদেরকে কাশিয়ানী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সানাল মল্লিক নামে ট্রলির অপরযাত্রী মারা যায়। মারাত্মক আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ দূর্ঘটনা কবলিত দোলা পরিবহন ও ইট বহনকারী ইঞ্জিন চালিত ট্রলি আটক করেছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani