Ajker Kashiani
অন্যান্য

গোপালগঞ্জে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংর্ঘষে যুবলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক:- গোপালগঞ্জে মোটরসাইকেল ও বালুবাহী ট্রলির মুখোমুখি সংর্ঘষে রফিকুল হাসান রাজ (২৪) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছে। এ দূর্ঘটনা মোটরসাইকেল আরোহী সাব্বির সিকদার নামের অপর এক যুবক আহত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত সাড়ে ৯ টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় উপজেলার কুশলা ইউনিয়নের খালেক বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আজ রবিবার (৩১ ডিসেম্বর) ভোরে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান দূর্ঘটনার বিষয় নিশ্চিত করেছেন।

নিহত রফিকুল হাসান রাজ গোপালগঞ্জ পৌর এলাকার ব্যাংকপাড়ার সিরাজ উদ্দিন আহমেদের ছেলে। সে গোপালগঞ্জ পৌর যুগলীগের সদস্য ছিলেন। নিহত রফিকুল ইসলাম রাজ ও আহত সাব্বির সিকদার সম্পর্কে চাচা-ভাতিজা।

নিহতের চাচাতো ভাই জুয়েল সিকদার জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে রফিকুল ইসলাম রাজ ও সাব্বির সিকদার একই মোটরসাইকেলে করে গোপালগঞ্জ থেকে টুঙ্গিপাড়ায় যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটি একটি ব্যক্তিগত গাড়ি অতিক্রম করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে দুজনেই মারাত্মক আহত হন।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে রফিকুল ইসলাম রাজের শারীরিক অবস্থা অবনতি হলে ঢাকা স্কয়ার হাসপাতালে নিয়ে গেলে সেখান কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে। এ দূর্ঘটনা আহত সাব্বির সিকদারের পা ভেঙে যাওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। আজ রোববার বাদ যোহর গোপালগঞ্জে কেন্দ্রীয় কোর্ট মসজিদে জানাজা শেষ দাফন করা হবে বলেও জানান তিনি।

গোপালগঞ্জ সদর থানার (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।