Ajker Kashiani
অন্যান্য

রিপোর্টার্স ফোরামের নতুন সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক একরামুল কবীর

নিজস্ব প্রতিবেদক:- গোপালগঞ্জে সাংবাদিকদের একমাত্র রেজিষ্টার্ড সংগঠন রিপোটার্স ফোরাম, গোপালগঞ্জ-এর ৯ম দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

দৈনিক যায়যায়দিন ও দি বাংলাদেশ টুডে-এর গোপালগঞ্জ প্রতিনিধি এসএম নজরুল ইসলামকে সভাপতি এবং একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ একরামুল কবীর মুক্তকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা সদরের চৌরঙ্গী ব্লু-গার্ডেন চাইনিচ রেস্টুরেন্টের হলরুমে সংগঠনটির ৯ম দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

রিপোটার্স ফোরাম গোপালগঞ্জ-এর সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত ৯ম দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না।

সভায় বক্তৃতা করেন বাংলাদেশ প্রতিদিনের আমিনুল হাসান শাহীন, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি ও এনটিভি-র মাহাবুব হোসেন সারমাত, গোপালগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টিভি-র প্রসূন মন্ডল, বাংলাদেশ টেলিভিশনের সঞ্জয় বিশ্বাস, চ্যানেল ২৪ এর বাদল সাহা, একুশে টিভি ও বাংলানিউজ ২৪ডটকম এর শেখ একরামুল কবীর মুক্ত, যায়যায়দিন এর কাশিয়ানী প্রতিনিধি নিজামুল আলম মোরাদ প্রমূখ।

বিটিভি টুঙ্গিপাড়া প্রতিনিধি মেহেদী হাসানের সঞ্চালনায় ৯ম দ্বি-বার্ষিক সাধারণ সভার প্রথম অধিবেশন শেষ হওয়ার পর সভাপতি কমিটি ভেঙ্গে দিলে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না ২য় অধিবেশনে দৈনিক যায়যায়দিন ও দি বাংলাদেশ টুডে-র এস এম নজরুল ইসলামকে সভাপতি ও একুশে টিভি ও বাংলানিউজ ২৪ এর শেখ একরামুল কবীর মুক্তকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিস্ট কমিটির নাম ঘোষণা করেন।