Uncategorized
বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা কেন্দ্রে ছেলে

বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা কেন্দ্রে ছেলে

নিজস্ব প্রতিবেদক:- গোপালগঞ্জের মুকসুদপুরে বাবার লাশ বাড়িতে রেখে পরীক্ষা কেন্দ্রে এসএসসি পরীক্ষা দিচ্ছে নাইম হোসেন হ্নদয় মোল্যা। 

মঙ্গলবার ( ২৭ ফেব্রুয়ারি) সরকারি মুকসুদপুর কলেজ কেন্দ্রে ধর্ম পরীক্ষা দিচ্ছে এই শিক্ষার্থী। সে উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের খাঞ্জাপুর গ্রামের মনিরুজ্জামান মোল্যার ছেলে৷

পরীক্ষার্থী নাইম হোসেন হ্নদয় মোল্যা জানান, তার বাবার ইচ্ছা ছিলো তার ছেলে বড় হয়ে বিসিএস ক্যাডার হবে। কিন্তু আমার বাবর স্বপ্ন আর পূরণ হলো না। আমার বাবা দেখে যেতে পারলেন না আমার ভবিষ্যত তার আগেই পৃথীবি ছেড়ে চলে গেলেন।

শিক্ষার্থীর চাচা বাবুল মোল্যা জানান, আমার ভাই মনিরুজ্জামান মোল্যা গতকাল রাতে ষ্ট্রোক করে ইন্তকাল করেন। ভাতিজার পরিক্ষা শেষ হলে তাকে দাফন করা হবে।

কেন্দ্র সচিব অচিন্ত কুমার বিশ্বাস জানান, শিক্ষার্থী নাইম হোসেন হ্নদয় মোল্যার বাবা ইন্তেকাল করেছেন৷ আমরা খবর পেয়ে তাকে আলাদা পরীক্ষা দেয়ার ব্যবস্থা করেছিলাম। সে জানিয়েছে সবার সাথে বসেই পরীক্ষা দেবে। সে স্বাভাবিক আছে৷ তার পরীক্ষার জন্য সবরকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পরীক্ষা কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত মুকসুদপুর থানার এএসআই শফিকুল ইসলাম জানান, শিক্ষার্থী নাইম হোসেন হ্নদয় মোল্যার পরিক্ষা সুষ্ঠভাবে দেয়ার জন্য সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani