নোটিস:
কাশিয়ানীর জনপ্রিয় অনলাইন নিউজ মিডিয়ার আপনাকে স্বাগতম।  
কাশিয়ানীতে মাদ্রাসার তালা ভেঙে চুরি

কাশিয়ানীতে মাদ্রাসার তালা ভেঙে চুরি

প্রতিনিধি কাশিয়ানী:- গোপালগঞ্জের কাশিয়ানীতে মাদ্রাসার শ্রেণি কক্ষের তালা ভেঙে টাকা চুরি ও আসবাবপত্রের ক্ষতিসাধন করেছে দুর্বৃত্তরা। 

সোমবার (১৫ এপ্রিল) দিবাগত রাতে রাতইল ইউনিয়নের চরভাটপাড়া ইমদাদুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এ ঘটনা ঘটে।

মাদ্রাসার মুহতামিম মুফতি নোমান আহমাদ জানান, মাদ্রাসা শিক্ষক রশিদ আহমেদ আরমান ও শিক্ষার্থী সেলিম মাদ্রাসার অফিস কক্ষে ঘুমিয়ে ছিলেন। এ সুযোগে মাদ্রাসার তিনটি কক্ষের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে নগদ সাড়ে ৩ হাজার টাকা নিয়ে গেছে। এছাড়া মাদ্রাসার প্রায় ২০ হাজার টাকার ক্ষতি করেছে দৃর্বৃত্তরা। অফিস কক্ষে ঘুমিয়ে থাকা ওই শিক্ষক ও শিক্ষার্থী নামাজ পড়ার জন্য ভোর রাতে ঘুম থেকে উঠে দরজার ছিটকানি বাইরে থেকে লাগানো দেখতে পান। বিষয়টি মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি জসিম উদ্দিনকে মুঠোফোনে জানান তারা। খবর পেয়ে মুফতি জসিম উদ্দিন মাদ্রাসায় এসে ঘটনার সত্যতা দেখতে পান এবং তাদেরকে কক্ষ থেকে বের করেন। পরে বিষয়টি কাশিয়ানী থানা পুলিশকে জানিয়েছেন মাদ্রাসা কর্তৃপক্ষ।

কাশিয়ানীতে মাদ্রাসার তালা ভেঙে চুরি

তিনি আরও জানান, এর আগের দিন মাদ্রাসার ব্যাংক হিসাব থেকে প্রায় ৪ লাখ টাকা উত্তোলন করা হয়েছিল। টাকাগুলো মাদ্রাসার দায়-দেনা পরিশোধে ব্যয় করা হয়েছে। তবে ধারণা করা হচ্ছে, ওই টাকার লোভে চোরেরা মাদ্রাসায় প্রবেশ করেছিল।

কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) রাজিব সরকার বলেন, এ বিষয় লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


@copy; All rights reserved © 2021।। Ajker Kashiani