কাশিয়ানীতে নকল পণ্য তৈরির কারখানার সন্ধান, জরিমানা  

কাশিয়ানীতে নকল পণ্য তৈরির কারখানার সন্ধান, জরিমানা  

পরশ উজির:- গোপালগঞ্জের কাশিয়ানীতে অভিযান চালিয়ে নকল পণ্য উপাদনের কারখানার সন্ধান পেয়েছে ভ্রাম্যমান আদালন। এসময় ওই কারখানার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে।

আজ শনিবার (১৩ জুলাই) বিকেল ৫ টার দিকে কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ভূলবাড়িয়া গ্রামে এ অভিযান চালানো হয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সেবগাতুল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কাশিয়ানী উপজেলার ফুকরা ইউনিয়নের ভূলবাড়িয়া গ্রামের রমজান মোল্লার ছেলে হানিফ মোল্লা দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে স্যাম্পু, টুথ পাউডার, ডিটারজেন্ট, ডিস ওয়াসিং পাউডার, ভিমবার, হারপিকসহ অবৈধ ও অনঅনুমদিত নকল পণ্যের কারখানা গড়ে তুলে মালামাল বাজারজাত করে আসছিল।

পরে গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি টের পেয়ে র‌্যাব জেলা প্রশাসনকে জানালে জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সেবগাতুল্যাহ-এর নেতৃত্বে অভিযান চালানো হয়। পরে ওই কারখানা থেকে বিপুল পরিমান নকল পণ্য ও পণ্য তৈরীর সরঞ্জাম উদ্ধার করেন। এসময় নকল পণ্য তৈরী ও বাজারজাত করার দায়ে কারখানা মালিক হানিফ মোল্লাকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করেন। পরে জব্দকৃত নকল পণ্য ধ্বংস করা হয়।

এ অভিযান পরিচালনাকালে ভাটিয়াপাড়া র‌্যাব-৬ ক্যাম্পের এডি সৈয়দ ফজলুর রহমান, ড্রাগ সুপার বিথী রানী মন্ডলসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।

 


All rights reserved © 2021।। Ajker Kashiani