‘হিন্দুদের ওপর কোনো নির্যাতন-নিপীড়ন বরদাস্ত করা হবে না’-সেলিমুজ্জামান

‘হিন্দুদের ওপর কোনো নির্যাতন-নিপীড়ন বরদাস্ত করা হবে না’-সেলিমুজ্জামান

ডেস্ক রিপোর্ট:- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. সেলিমুজ্জামান সেলিম বলেছেন, ‘বাংলাদেশ সম্প্রতির দেশ। এদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট এবং হিন্দুদের ওপর কোনো নির্যাতন-নিপীড়ন বরদাস্ত করা হবে না’। শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ভাদুলিয়ায় পূজামন্ডপ পরিদর্শনকালে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘হিন্দু সম্প্রদায়ের ভাই-বোনেরা আপনারা কখনও নিজেদের সংখ্যালঘু ভাববেন না এবং উপস্থাপন করবেন না। আপনারা কখনও নিজেদের দুর্বল ভাববেন না। আমাদের প্রিয় দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আমরা আপনাদের খোঁজ-খবর নিতে এসেছি। মুসলমানরা হিন্দুদের ওপর অত্যাচার-নির্যাতন করবে কখনোই মনে করবেন না। এদেশে হিন্দু-মুসলিম ঐক্যবদ্ধ হয়ে মিলেমিশে বসবাস করবে।’

সেলিমুজ্জামান আরও বলেন, আমরা দীর্ঘ ১৮ বছর আমাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারিনি। আমরা স্বাধীনভাবে কথা বলতে ও মতপ্রকাশ করতে পারিনি। দীর্ঘদিনের একজন স্বৈরাশাসক এদেশ থেকে পালিয়ে গেছে। যে কারণে আজ আমরা স্বাধীনভাবে কথা বলতে ও মত প্রকাশ করতে পারছি।

এ সময় উপজেলা বিএনপির সভাপতি গোলাম মোস্তফা মোল্লা, সাধারণ সম্পাদক শেখ মো. সেলিম, যুবদলের কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সহ-সম্পাদক মাহমদুল হাসান বাপ্পী, উপজেলা যুবদলের আহ্বায়ক মুন্সী এনামুল হক শিমুল, যুবদলের সদস্য সচিব আরিফুল ইসলাম পাবেল, জেলা শ্রমিক দলের আহ্বায়ক মো. মতিয়ার রহমান রনি, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফুরকান শরীফ টিটো, সদস্য সচিব মিলন খান, উপজেলা ছাত্রদলের সভাপতি আমিরুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক সুজা উদ্দিন অপুসহ বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরপর তিনি গভীর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন এবং কমিটি ও স্থানীয় হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে মতবিনিময় করেন।


All rights reserved © 2021।। Ajker Kashiani