Uncategorized
গোপালগঞ্জে ‘দাদু’ বনাম ‘নাতি’ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

গোপালগঞ্জে ‘দাদু’ বনাম ‘নাতি’ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:- পারিবারিক সম্প্রীতি বজায় রাখতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ব্যতিক্রমী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকেলে উপজেলার পীরারবাড়ি যুব সমাজের আয়োজনে পশ্চিম পীরারবাড়ি উচ্চ বিদ্যালয় মাঠে ব্যতিক্রমী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এ ফুটবল ম্যাচে সত্তরোর্ধ্ব দাদু ও অনূর্ধ্ব দশ নাতিরা অংশ গ্রহণ করেন। ৪০ মিনিটের এ খেলায় নাতিদের কাছে ১-০গোলে দাদুরা পরাজিত হয়।

দু’দলই ব্যান্ডপার্টি নিয়ে মাঠে উপস্থিত হয়। এ খেলা দেখার জন্য উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় ৫শতাধিক দর্শক মাঠে আসেন। উপস্থিত ছিলেন দু’দলের খেলোয়াড়দের পরিবারের সদস্যরা। এসব দর্শকদের করতালি ও ব্যান্ডপার্টির বাদ্যে মুখরিত হয়ে উঠে গোটা মাঠ।

সমাজসেবক বিমল শিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় সমাজসেবক নিখিল বালা, দুলাল হালদার, ইউপি সদস্য শান্তি মল্লিক, সাংবাদিক সুমন বালা উপস্থিত ছিলেন।

আয়োজকদের পক্ষ থেকে সাংবাদিক সুমন বালা বলেন, আমরা দাদুদেরকে একটু আনন্দ দেওয়ার জন্য এ খেলার আয়োজন করেছি। আমাদের এই ব্যতিক্রমী আয়োজনে এলাকার সকল দাদুসহ সব বয়সী মানুষই খুশি হয়েছে। আমরা এলাকার সকলের কাছ থেকে সহযোগিতা পেয়েছি। আগামীতেও আমরা এ ধরণের ব্যতিক্রমী আয়োজন করতে চাই।

দাদুদের দলের ক্যাপ্টেন ভরত বৈদ্য বলেন, নাতিদের সাথে খেলে পরাজিত হলেও আমরা খুবই আনন্দিত হয়েছি। নাতিরাও আমাদের সাথে খেলতে পেরে খুশি হয়েছে।

নাতিদের দলের ক্যাপ্টেন অনিক মন্ডল বলেন, খেলায় আমরা জয়ী হয়েছি এটা কোন বিষয় নয়। দাদুদের নিয়ে আনন্দ ফুর্তির মধ্যে দিয়ে একটি সুন্দর বিকেল কাটালাম এটাই বড় বিষয়। আমি চাইবো সকল নাতিরা যেন এভাবে আনন্দ ফুর্তির মধ্যে দিয়ে দাদুদের নিয়ে সময় কাটায়।


All rights reserved © 2021।। Ajker Kashiani