Uncategorized
গোপালগঞ্জে বাস চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

গোপালগঞ্জে বাস চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

আজকের কাশিয়ানী নিউজ ডেস্ক:- গোপালগঞ্জে বাস চাপায় রাইসুল ইসলাম শুভ (২২) নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। সোমবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় নিহত শিক্ষার্থী’র দুই আত্নীয় আহত হয়েছেন।

এদিকে ওই শিক্ষার্থীর নিহতের ঘটনাকে কেন্দ্র করে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে গোপালগঞ্জ ব‌শেমুর‌বিপ্রবি শিক্ষার্থীরা।

শুভ গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সমাজবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

শুভর গ্রামের বাড়ি বগুড়া জেলার কাহালু উপজেলায়। তার পিতার নাম মৃত শামসুর রহমান।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানিয়েছেন, নিহত শিক্ষার্থী শুভসহ ৩ শিক্ষার্থী একটি ভ্যানে করে ঘোনাপাড়া স্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। পধিমধ্যে খুলনাগামী দোলা পরিবহনের একটি বাস ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ওই ৩ শিক্ষার্থীসহ ভ্যান চালক রাস্তার উপর সিটকে পড়েন। পরে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শুভকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের বিপুল সংখ্যক শিক্ষক শিক্ষার্থী হাসপাতালে ভীড় করেন।


All rights reserved © 2021।। Ajker Kashiani