Uncategorized
মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় ব্র্যাকের নারী কর্মী নিহত 

মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় ব্র্যাকের নারী কর্মী নিহত 

পরশ উজির:- মোটরসাইকেলে যাওয়ার সময় ট্রাক চাপায় ব্র্যাকের এক নারী কর্মী নিহত হয়েছেন। তার নাম সুপর্ণা মজুমদার (৩৫)। এঘটনায় অপর একজন আহত হয়েছেন।

আজ মঙ্গলবার (৮ মার্চ) সকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের হলুদভিটা নামক এলাকার সড়কে এ দূর্ঘটনা ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেছেন মুকসুদপুর থানার ওসি মো. আবু বকর মিয়া।

সুপর্ণা মজুমদার মুকসুদপুরের বাটিকামারী শাখার ব্র্যাকের কর্মী হিসেবে কর্মরত ছিলেন। তিনি গোপালগঞ্জ সদরের জয়ন্ত মজুমদারের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুপর্ণা মজুমদার মোটরসাইকেল যোগে হলুদভিটা থেকে বাহাড়া যাওয়ার সময় সামনে থেকে আসা ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই সুপর্ণা মজুমদারের মৃত্যু হয়। আহত মোটরসাইকেল চালক কামরুলকে চিকিৎসার জন্য মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু বকর মিয়া জানান, উপজেলার হলুদভিটা নামক স্থানে ট্রাকের চাপায় ব্রাকের এক নারী কর্মী সুপর্ণা মজুমদার নিহত হয়েছে। লাশ উদ্ধার করে মুকসুদপুর থানায় আনা হয়েছে। মুকসুপুর থানা পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে পরবর্তী ব্যবস্থা নিবে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাকের চালক এবং হেলপার পালিয়ে গেছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani