Uncategorized
‘মা’ আইসিউউতে, দোয়া চাইলেন গায়ক তরিক মৃধা

‘মা’ আইসিউউতে, দোয়া চাইলেন গায়ক তরিক মৃধা

নিজস্ব প্রতিবেদক:- এই প্রজন্মের ভিন্ন ঘরানার গায়ক তরিক মৃধা’র মা গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর উত্তরার আধুনিক মেডিক্যাল কলেজ হাসাপাতালে (আইসিইউতে) চিকিৎসাধীন আছেন। তরিক মৃধা তার বাবাকে হারিয়েছেন আগেই। মা’কে নিয়েই তার পুরো পৃথিবী। তাই তার মা আলেয়া বেগম যেন তাকে ছেড়ে চলে না যান এবং দ্রুত সুস্থ হয়ে ফিরে আসেন, এ জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তরিক মৃধা তার বাবা সিরাজুল ইসলাম মৃধাকে হারিয়েছেন গেল বছরের ১৩ আগস্ট। এক বছর যেতে না যেতেই মা’কে নিয়ে এমন অবস্থার মুখোমুখি হবেন তা ভাবতেও পারেননি তিনি।

তরিক মৃধা বলেন, ‘ কদিন আগেই আমি মাদারীপুরে একটি শো’তে ছিলাম। তখনই শুনি আম্মা অসুস্থ। যেহেতু আমার সেখানে স্টেজ এ গান গাইবার কথা, তাই ইচ্ছে করলেও মায়ের কাছে ছুটে আসা সম্ভব ছিলনা। শিল্পীদের জীবনে এমন পরিস্থিতিগুলোতে কতটা যে অসহায় হয়ে যেতে হয় তা একমাত্র আল্লাহ জানেন। যাই হোক শো শেষে আম্মার কাছে ছুটে আসি। আম্মা হাসপাতালে সিসিইউতে ভর্তি ছিলেন। ৭ মে আম্মাকে নিয়ে বাসায় যাই। পরে আবার আম্মা অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করাই। এখন আম্মা আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে আছেন। আমি আমার আম্মার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাই। আম্মাইতো আসলে আমার পৃথিবী। আম্মা ছাড়া পৃথিবী কল্পনাও করতে চাইনা।’

তরিক মৃধাা নতুন মৌলিক গান গত ঈদে প্রকাশ হয়েছে ইউটিউবে। গানের নাম ‘মন পাগল তোর জন্য’। গানটি লিখেছেন জসীম উদ্দিন এবং সুর সঙ্গীত করেছেন শাহরিয়ার আলম মার্সেল। গানটির জন্য বেশ সাড়া পাচ্ছেন তরিক মৃধা।


All rights reserved © 2021।। Ajker Kashiani