Uncategorized
মধুমতি নদীতে গোসলে নেমে এক ব্যক্তি নিখোঁজ; উদ্ধার কাজ করছে ডুবুরি দল

মধুমতি নদীতে গোসলে নেমে এক ব্যক্তি নিখোঁজ; উদ্ধার কাজ করছে ডুবুরি দল

নিজস্ব প্রতিবেদক:- গোপালগঞ্জের কাশিয়ানীতে মধুমতি নদীতে গোসল করতে নেমে আমির হোসন লিটন (৪৫) নামে এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। তাকে উদ্ধার করতে গোপালগঞ্জ ও খুলনা ফায়ার সর্ভিসের কর্মীরা কাজ করেছেন।

আজ বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে কাশিয়ানী উপজেলার কলসি ফুকরার মধুমতি নদীর ঘটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিয়ে বাড়ীসহ এলাকায় শোকের ছায়া নেয়ে এসেছে।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সি‌নিয়র স্টেশন অ‌ফিসার এসএম আরিফুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ আমির হোসন লিটন রাজধানী ঢাকার কদমতলি থানার রায়েরবাগ এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। তি‌নি ঢাকার এক‌টি গ্যাস ওয়া‌রিং কোম্পানীতে চাকুরী করেন।

সি‌নিয়র স্টেশন অ‌ফিসার এস এম আরিফুল হক জানান, বড় ভাইয়ের মেয়ের বিয়েতে স্ত্রী ও সন্তানদের নিয়ে কলসি ফুকরা গ্রামে বেড়াতে আসেন। দুপুরে বাড়ির পাশে মধুমতি নদীতে গোসল করতে নামেন আমির হোসন লিটন। এসময় নদীর স্রোতে মাঝ নদীতে ভেসে যেতে গেলে নদীতে গোসল করতে থাকা কয়েকজন তাকে উদ্ধারের চেষ্ঠা করে। সেখান থেকে তাকে উদ্ধার করে নদীর ঘাটের কাছাকাছি নিয়ে আসলেও তিনি আবার হাত থেকে ছুটে যান ও স্রোতে তলিয়ে যান।

এরপর স্থানীয়রা খোঁজাখুজি করে না পেয়ে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেন। পরে গোপালগঞ্জ ফায়ার সার্ভিস খুলনা ফায়ার সার্ভিসে খবর দিলে সেখান থেকে ৫ সদস্যের একটি ডুবুরি দল ঘটনাস্থলে এসে তল্লাশী শুরু করে।

তিনি আরো জানান, নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার অভিযান ব্যবহত হচ্ছে। তারপরেও তাকে খুঁজে পেতে তল্লাশী অভিযান অব্যাহত রয়েছে। তবে এখন পয্যন্ত নিখোঁজ আমির হোসন লিটনের কোন খোঁজ পাওয়া যায়নি।

এ ঘটনায় বিয়ে বাড়ীসহ এলাকায় শোকের ছায়া নেয়ে এসেছে। মধুমতি নদীর ঘাটে কয়েকশ গ্রামবাসী ভীড় করে রেখেছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani