Uncategorized
গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত

গোপালগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে আহত

গোপালগঞ্জে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বীর মুক্তিযোদ্ধা মো. ফরিদুজ্জামানকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষ।

আহত বীর মুক্তিযোদ্ধাকে ২৫০-শয্যাবিশিষ্ট গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

বুধবার দিবাগত রাতে গোপাগঞ্জ শহরের শামসুল হক রোডে বীর মুক্তিযোদ্ধার উপর এ হামলার ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. নাসির উদ্দীন এ হামলার সত্যতা নিশ্চিত করেছেন।

আহত মুক্তিযোদ্ধা মো. ফরিদুজ্জামান বলেন, আমার প্রতিবেশি প্রবাসি মো. বদরুল সরদারের সাথে বাড়ির রাস্তার জায়গা নিয়ে মত বিরোধ চলে আসছিল। তারা আমার ক্রয়কৃত জায়গার রাস্তা দলিলে উল্লেখ করা জোর পূর্বক দখল করার জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করে আসছে। এ ব্যাপারে পৌর মেয়রের শরণাপন্ন হলে মেয়র আমাদের কাগজপত্র দেখে জমিতে তাদের না আসার জন্য জানিয়ে দেন। এরপর আমরা শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছিলাম।

কিন্তু এর জের ধরে গতকাল রাতে মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ির উদ্দেশ্যে বের হলে পথিমধ্যে বদরুল সরদারের ছেলে মাহফুজ ও তার সঙ্গীয় আতিয়ার সরদারের ছেলে ওছিকুর. জিকরুলসহ অজ্ঞাত আরও ৫ থেকে ৬ জন দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়। এসময় আমাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে মারাত্মক আহত করে।

পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে ২৫০-শয্যাবিশিষ্ট গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. নাসির উদ্দীন জানান, হামলার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে মামলা নেয়া হবে এবং দ্রুত আইনগত পদক্ষেপ নেয়া হবে।


All rights reserved © 2021।। Ajker Kashiani