Uncategorized
মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করলেন লাভলু মৃধা

মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করলেন লাভলু মৃধা

আজকের কাশিয়ানী ডেস্ক:- ২৯ নভেম্বর গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এ উপলক্ষে শত শত আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছেন সাধারণ সম্পাদক পদপ্রার্থী শরাফত হোসেন লাভলু মৃধা।

বুধবার (৯ নভেম্বর) বিকেলে তিনি উপজেলার সদর ইউনিয়ন থেকে মোটরসাইকেল শোভাযাত্রা শুরু করে সাজাইল, মাজড়া ও পারুলিয়া এলাকার বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ শেষে পারুলিয়া বাজারে পথসভা করেন।

পথসভায় তিনি ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা, বয়োজ্যেষ্ঠ ও সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া ও সমর্থন কামনা করেছেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. আবুল বাশার মোল্যা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও পারুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার সিরাজুল হক, পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নওজেস আলী খান, সাবেক আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ইবাদত হোসেন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত হোসেন শেখ, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন শিকদার, পারুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সমীর, এম.এ খালেক কলেজ পরিচালনা পর্ষদের সাবেক সদস্য আবুল কালাম আজাদ (কালু), সাবেক জিএস জসিম উদ্দিন জনি, ভিপি কে. এম মোর্শেদুল আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সাধারণ সম্পাদক পদপ্রার্থী শরাফত হোসেন লাভলু মৃধা বর্তমানে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।


All rights reserved © 2021।। Ajker Kashiani