Uncategorized
কাশিয়ানীতে আ’লীগের নবনির্বাচিত নেতাদের গণসংবর্ধনা

কাশিয়ানীতে আ’লীগের নবনির্বাচিত নেতাদের গণসংবর্ধনা

আজকের কাশিয়ানী ডেস্ক:- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার বেথুড়ী ইউনিয়ন আওয়ামীলীগ ও বেথুড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম ও জেলা পরিষদের সদস্য এসএম কামাল সিকদার সেলিমকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে রামদিয়া শ্রীকৃষ্ণ শশিকমল বিদ্যাপীঠ মাঠে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন।

বেথুড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ক্ষীরোদ রঞ্জন বিশ্বাসের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক নীহার রঞ্জন বিশ্বাসের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য এস এম কামাল শিকদার সেলিম, রামদিয়া শ্রীকৃষ্ণ শশী কমল বিদ্যাপীঠের সভাপতি মো. বায়েজীদ আহমদ, বেথুড়ী ইউপি চেয়ারম্যান ইমরুল হাসান।

এসময়  উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

অনুষ্ঠান শুরুতে নবনির্বাচিত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম ও জেলা পরিষদের সদস্য এসএম কামাল সিকদার সেলিমকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়।


All rights reserved © 2021।। Ajker Kashiani