Uncategorized
গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন ফিরোজ আলম 

গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন ফিরোজ আলম 

আজকের কাশিয়ানী ডেস্ক:- গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি হলেন কাশিয়ানী থানার ওসি মুহাম্মদ ফিরোজ আলম। গত জানুয়ারি মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে তাঁকে সম্মাননা স্মারক ও সনদ দেওয়া হয়েছে।

বুধবার (১ মার্চ) দুপুর ১টার সময় পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় তাঁকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, বিপিএম পিপিএম তাঁকে সম্মাননা স্মারক ও সনদ তুলে দেন।

পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা ‘আজকের কাশিয়ানী’কে বলেন, জেলার পাঁচটি থানার মধ্যে তাঁর সামগ্রীক কর্মতৎপরতায় কাশিয়ানী থানার ওসি ফিরোজ আলম শ্রেষ্ঠ হয়েছেন। যেমন মাদক উদ্ধার, মামলা উদঘাটন, বিট পুলিশিং, ওয়ারেন্ট তামিল, আইন শৃঙ্খলা ভালো রাখার কারণে তাঁকে এ সম্মাননা দেওয়া হয়েছে। এই সম্মাননার মধ্য দিয়ে কাশিয়ানীর জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

এ প্রসঙ্গে ওসি মুহাম্মদ ফিরোজ আলম বলেন, এটা আমার একার কৃতিত্ব নয়। থানার সকল অফিসার ও ফোর্সদের কৃতিত্ব। আগামী দিনগুলোতেও পুলিশ সুপার স্যারের দিকনির্দেশনায় মানুষের সেবায় নিয়োজিত থাকবো।

এছাড়াও তিনি আইজিপি কর্তৃক কাশিয়ানীতে গৃহিনীকে গাছের সঙ্গে বেঁধে পুড়িয়ে চাঞ্চল্যকর হত্যার ঘটনার প্রধান আসামিকে দ্রুত গ্রেফতার করায় পুরস্কার পেয়েছেন।


All rights reserved © 2021।। Ajker Kashiani