Uncategorized
কাশিয়ানীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

কাশিয়ানীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

আজকের কাশিয়ানী ডেস্ক:- খুনসহ ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো. মিরাজ ওরফে মিরুজকে (৩৮) গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ। মিরাজ উপজেলার মহেশপুর ইউনিয়নের ব্যাসপুর গ্রামের মৃত ইসহাক শেখের ছেলে।

সোমবার (১ মে) রাত সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ব্যাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম জানান, ২০১২ সালে ফরিদপুরের আলফাডাঙ্গা থানায় দায়ের করা খুনসহ ডাকাতি মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মিরাজকে সোমবার রাতে উপজেলার মহেশপুর ইউনিয়নের ব্যাসপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

খুনসহ ডাকাতি মামলায় মিরাজকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন ফরিদপুরের অতিরিক্ত জেলা জজ আদালত-১ এর বিচারক অশোক কুমার দত্ত। রায় ঘোষণার সময় মিরাজ পালাতক ছিলেন। আজ মঙ্গলবার সকালে তাকে গোপালগঞ্জ বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণ থেকে জানা যায়, হত্যাকাণ্ডের শিকার মো. শহীদুল ইসলাম ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ধুলঝুড়ি গ্রামের মৃত সবুর শেখের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। ২০১২ সালের ২৭ জুলাই বিকেলে তিনি বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হন। রাতে আর বাড়ি ফেরেননি। ২৮ জুলাই সকালে আলফাডাঙ্গার কোনাগ্রাম এলাকায় কাঁচা রাস্তাসংলগ্ন একটি পাটখেত থেকে শহীদুলের লাশ উদ্ধার করা হয়।


All rights reserved © 2021।। Ajker Kashiani