Uncategorized
কাশিয়ানীতে ভোররাতে লাগা আগুনে ছাই ১২টি দোকান!

কাশিয়ানীতে ভোররাতে লাগা আগুনে ছাই ১২টি দোকান!

গোপালগঞ্জ প্রতিনিধি:- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় ভয়াবহ আগুনে পুড়ে গেছে ১২টি দোকান। এতে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে দাবি ব্যবসায়ীদের।

রবিবার (২ জুলাই) ভোর ৪টার দিকে উপজেলার রাজপাট ইউনিয়নের হাইশুর বাজারে এ অগ্নিকান্ড ঘটে।

রাপজাট ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ইউনিয়নের সদস্য রাম বিশ্বাস ও কাশিয়ানী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মোজাম্মেল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

ক্ষতিগ্রস্থ মুদি ব্যবসায়ী শ্রীপতি বৈরাগী বলেন, ‘খবর শুনে বাজারে আসতে আসতে আমার সব শেষ হয়ে গেছে। আমি এখন পথের ফকির।’

আরেক ব্যবসায়ী অতিশ বিশ্বাস বলেন, ‘রাতে দোকান বন্ধ করে বাসায় গিয়েছিলাম। ভোরে শুনি বাজারে আগুন লেগেছে। গিয়ে দেখি আমার সব শেষ।’

ইউপি সদস্য রাম বিশ্বাস জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে ওই বাজারের একটি দোকান থেকে প্রথমে আগুনের সূত্রপাত হয়। একে একে বাজারের ১২টি দোকানে আগুন ধরে যায়। পরে খবর পয়ে কাশিয়ানী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় ১ ঘণ্টা চেষ্ঠার পর আগুন নেভাতে সক্ষম হয়। এতে মুদি, কাপড়, ইলেক্ট্রনিক্সসহ ১২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এ অগ্নিকাণ্ডে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

কাশিয়ানী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মোজাম্মেল হোসেন বলেন, ‘খবর পেয়ে কাশিয়ানী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আমাদের পক্ষ থেকে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা হচ্ছে।


All rights reserved © 2021।। Ajker Kashiani