Uncategorized
কাশিয়ানীতে আ.লীগের শান্তি সমাবেশ

কাশিয়ানীতে আ.লীগের শান্তি সমাবেশ

পরশ উজির:- বিএনপি-জামায়াতের নৈরাজ্য, হরতাল এবং সহিংসতার প্রতিবাদে গোপালগঞ্জের কাশিয়ানীতে শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন।

রবিবার (২৯ অক্টোবর) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে একটি শান্তি সমাবেশের মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ হয়।

কাশিয়ানীতে আ.লীগের শান্তি সমাবেশ

পরে সেখানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি শামসুর নাহার মিনা জামান, জামিলুর রহমান জাপান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মশিউর রহমান খান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পিকুল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাজাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব হোসেন ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মাসুম বক্তব্য রাখেন।

কাশিয়ানীতে আ.লীগের শান্তি সমাবেশবিএনপি-জামাতের নৈরাজ্য ও হরতালের প্রতিবাদ জানিয়ে বীরমুক্তিযোদ্ধা মোক্তার হোসেন বলেন, আন্দোলনের নামে বিএনপি-জামায়াত অরাজগতা সৃষ্টি করছে। কর্তব্যরত পুলিশকে পিটিয়ে হত্যা করেছে, সাংবাদিকদের ওপর হামলা ও ভাঙচুর করছে। বিএনপি-জামায়াত যেখানে থাকবে সেখানে তাদেরকে প্রতিহত করা হবে।

জাতীয় নির্বাচন পর্যন্ত রাজপথে থেকে অগ্নি সন্ত্রাসীদের প্রতিহত করার ঘোষণা দেন উপস্থিত নেতাকর্মীরা।


All rights reserved © 2021।। Ajker Kashiani